ডুপ্লেক্স বাসায় অগ্নিকাণ্ডে দুই গৃহকর্মীর মৃত্যু

আগের সংবাদ

খোঁড়াখুঁড়িতে জনদুর্ভোগ : লকডাউনে কাজ করলে এখন ভোগান্তি হতো না > জমানো পানিতে বাড়ছে এডিস মশা

পরের সংবাদ

‘আমার অনেক সহকর্মীও কাজের প্রশংসা করছেন’

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্প্রতি মিজানুর রহমান আরিয়ানের ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েবফিল্মে অভিনয় করে আলোচনায় এসেছেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। ওয়েবফিল্ম ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি-
কেমন আছেন?
এই তো বেশ ভালো আছি। মহান ঈশ্বর সবকিছু মিলিয়ে খুব ভালো রেখেছেন। তবে করোনার ভয়াবহ থাবা থেকে মানুষ এবার মুক্তি পাক। পৃথিবী থেকে এই ভাইরাস দূর হয়ে যাক। মানুষ আবার স্বাভাবিক জীবনে ফিরুক- সবসময় এটাই চাওয়া।
এবার বলুন, ‘নেটওয়ার্কের বাইরে’ নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?
আমার ক্যারিয়ারে যত কাজ করেছি তারমধ্যে সবচেয়ে বেশি সাড়া পাচ্ছি এটাতে কাজ করে। দর্শকরা আমার অভিনয়ের প্রশংসা করছেন, পাশাপাশি আমার অনেক সহকর্মীও কাজের প্রশংসা করছেন। এটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের, ভালোলাগার। একটি ভালো কাজ করলে যে দর্শকের কাছে থেকে অভূতপূর্ব সাড়া মিলে নেটওয়ার্কের বাইরে তার প্রমাণ। আমি সত্যিই সবার ভালোবাসায় আবেগাপ্লুত।
ওয়েবফিল্মে আপনার অভিনীত চরিত্র সম্পর্কে বিস্তারিত জানতে চাই…
আমি অভিনয় করেছি ডাক্তার তানিয়া চরিত্রে। ভীষণ ব্যক্তিত্ববান এই ডাক্তার তার চেয়ে ছোট এক তরুণের প্রেমে পড়েন। কিন্তু তার সেই প্রেম কিংবা ভালোবাসা প্রকাশ করার ক্ষেত্রে তিনি তার ব্যক্তিত্ব বজায় রেখেছেন। আর সেখানেই যেন আমার অভিনয় সত্ত্বাকে পরিপূর্ণভাবে তুলে ধরার চেষ্টা করেছি।
নির্মাতা আরিয়ানের সঙ্গে এই কাজের সূত্রপাত কীভাবে?
২০১২ সালে আরিয়ান যখন প্রথম নাটক বানায় তখন তার নির্মিত প্রথম নাটকের অভিনেত্রী ছিলাম আমি। তখন থেকেই ভালো বোঝাপড়া। নির্মাতা হিসেবে সে শক্ত অবস্থান তৈরি করে ফেলেছে। সেই প্রথম আমাকে ওয়েবফিল্মের ক্যারেক্টারটা শেয়ার করে। গল্প শুনে আমারও ভালো লেগে যায়। আমার ওপর আস্থা রাখার জন্য নির্মাতাকে ধন্যবাদ। হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়