১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

সাফাই সাক্ষী শেষ : আবরার হত্যা মামলার যুক্তিতর্ক উপস্থাপন শুরু ৭ সেপ্টেম্বর

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলার সাফাই সাক্ষীগ্রহণ শেষে রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক উপস্থাপনে আগামী ৭ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।
এ বিষয়ে গতকাল সোমবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালত আসামিপক্ষের সাফাই সাক্ষী শেষে এ আদেশ দেন। এ যুক্তিতর্ক উপস্থাপন শেষ হলে মামলার রায়ের দিন ধার্য করা হবে।
আসামি ইসতিয়াক আহম্মেদের পক্ষে গতকাল সাফাই সাক্ষী দেন রাসেল মিয়া। অন্যদিকে আরেক আসামি মেহেদী হাসান রাসেলের পক্ষে সাফাই সাক্ষী দেন তার বাবা রুহুল আমিনসহ আত্মীয় সিদ্দিক মিয়া ও রাজিব মোল্লা।
এছাড়া ২২ আগস্ট আরো দুই আসামি মো. মেফতাহুল ইসলাম জিওন ও মেহেদী হাসান রাসেল সাফাই সাক্ষী দেন।
পরে অবশিষ্ট আসামিদের সাফাই সাক্ষী শেষ করতে গতকাল সোমবার দিন ধার্য করেছিলেন আদালত।
উল্লেখ্য, ফেসবুকে স্ট্যাটাস দেয়ার জেরে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে ২০১৯ সালের ৬ অক্টোবর রাতে ডেকে নেন বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এরপর রাত ৩টার দিকে শেরেবাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
এ ঘটনায় নিহতের বাবা বরকত উল্লাহ চকবাজার থানায় বাদী হয়ে ১৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়