১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

রাজধানীর লালবাগে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুরান ঢাকার লালবাগ কেল্লার মোড় বাজারে ট্রাক চাপায় আহত শিশু সামিয়ানা (৪) মারা গেছে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আশরাফ উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত রবিবার দিবাগত রাতে ট্রাকচাপায় আহত হয় শিশুটি। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পরপরই আমরা ট্রাকটি জব্দ করাসহ চালককে আটক করেছি। আর শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবার একটি মামলা করেছেন। নিহত শিশুর বড় ভাই হৃদয় হোসেন জানান, তাদের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগরে। বাবার নাম আরমান হোসেন। পরিবার নিয়ে লালবাগ কেল্লার মোড় শাহসাব বাড়ি এলাকায় থাকেন। তাদের মা আসমা আক্তার গৃহকর্মী। রবিবার রাত সাড়ে ১২টার দিকে মা আসমা নিজের মাথা ব্যথার জন্য বাজারে ফার্মেসি থেকে ওষুধ আনতে যান। এ সময় সামিয়ানাকেও সঙ্গে নিয়ে যান তিনি। ফার্মেসি দোকান থেকে ওষুধ কিনে বের হওয়ার সময়ই একটি ট্রাকের নিচে চাপা পড়ে সামিয়ানা।
দ্রুত উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০৩ নম্বর ওয়ার্ডে সোমবার ভোরে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়