১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

ময়লা ফেলা নিয়ে বিরোধ : চট্টগ্রামে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে তুচ্ছ ঘটনার জেরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বাসার সামনে ময়লা ফেলা নিয়ে ঝগড়ার একপর্যায়ে এ খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। গত ২২ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে নগরীর খুলশী থানার লালখান বাজার ওয়ার্ডের মতিঝর্ণা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. আব্দুল মালেক (৭০) মতিঝর্ণা এলাকার পাঁচ নম্বর কলোনির বাসিন্দা। এ ঘটনায় পুলিশ আনু বেগম (৪০) ও তৈয়বিয়া (২৬) নামে দুই নারীকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে তৈয়বিয়া গতকাল সোমবার দুপুরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
খুলশী থানার ওসি মো. শাহীনুজ্জামান ভোরের কাগজকে বলেন, বাসার সামনে ময়লা ফেলাকে কেন্দ্র করে প্রতিবেশী আবদুল্লাহ ও পরিবারের সদস্যদের সঙ্গে মালেকের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আবদুল্লাহ (৩৫) তাকে প্রথমে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাঁশ দিয়ে মাথায় আঘাত করেন। আহত মালেককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ছেলে কামাল হোসেন ৬ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আবদুল্লাহ পলাতক। পুলিশ ঘটনাস্থল থেকে আনু বেগম নামে এক নারীকে গ্রেপ্তার করে। এরপর ডবলমুরিং থেকে গ্রেপ্তার করা হয় তৈয়বিয়া নামে আরেক নারীকে। তাদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল সোমবার আদালতে পাঠানো হয়। এর মধ্যে তৈয়রিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তাদের কারাগারে প্রেরণ করেন আদালত।
স্থানীয়রা জানিয়েছেন, মাদকাসক্ত আলাউদ্দিন একজন কসাই। বৃদ্ধ মালেকের বাসার সামনে রাতে ময়লা ফেলায় এর প্রতিবাদ করেন ওই বৃদ্ধ। এতেই ঝগড়ার একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাঁশ দিয়ে বৃদ্ধ মালেককে পিটিয়ে হত্যা করে আলাদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়