১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

বাদল রায়ের পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের তারকা ফুটবলার বাদল রায় গত বছরের নভেম্বরে ৬২ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। এর আগে ২০১৭ সালে বাদল রায় স্ট্রোক করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করানোর ব্যবস্থা করেছিলেন। এবার প্রধানমন্ত্রী এই ফুটবলারের পরিবারের পাশে দাঁড়িয়েছেন ফ্ল্যাট ও নগদ টাকার উপহার নিয়ে।
প্রধানমন্ত্রীর উপহার প্রসঙ্গে বাদল রায়ের স্ত্রী মাধুরী রায় বলেন, আমি ও আমার পরিবার তার কাছে চিরকৃতজ্ঞ।
তিনি বাদলের জন্য যা করেছেন এবং এখন করলেন তাতে প্রমাণ হলো তিনি আমাদের মাথার ওপরই আছেন। তিনি যে উপহার দিচ্ছেন, এটা আমাদের জন্য বিরাট সম্মানের। এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ফোন করে উপহারের বিষয়ে জানানো হয়েছে বলে তিনি জানান। নানা সূত্র থেকে শোনা যাচ্ছে একটি ফ্ল্যাটের সঙ্গে নগদ ২৫ লক্ষ টাকা উপহার হিসেবে পাবেন বাদল রায়ের পরিবার।
বাদল রায় ছাড়া আরো কয়েকজন ফুটবলার ও সংগঠককেও অর্থসহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে স্বাধীন বাংলা ফুটবল দলের সুভাস সাহাকে ৩০ লাখ (স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য হিসেবে ২৫ লাখ ও চিকিৎসা বাবদ ৫ লাখ), জাতীয় দলের সাবেক অধিনায়ক সহিদ উদ্দিন সেলিমকে চিকিৎসার জন্য ১০ লাখ, সাবেক ফুটবলার আজমতকে ১০ লাখ এবং সংগঠক সাব্বির হোসেনকে ৫ লাখ টাকা সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী। জাতীয় দলের সাবেক ফুটবলার ও বাফুফের সাবেক সহসভাপতি বাদল রায় দীর্ঘদিন মোহামেডান স্পোর্টিং ক্লাবে খেলেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়