১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

নরসিংদীতে আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার : ৪ মোটরসাইকেল উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মাখন দাস, নরসিংদী থেকে : নরসিংদীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার এবং তাদের কাছ থেকে ৪টি মোটরসাইকেল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদী সদর উপজেলার করিমপুর গ্রামের আল রাব্বি (২৫), মনোহরদী উপজেলার কোচেরচর গ্রামের তাপস মিয়া (২১), একই উপজেলার চঙ্গভাঙ্গা গ্রামের মো. সোলেমান (৩৫), পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বাড়াইল গ্রামের মো. শহিদ মিয়া (৪০) ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার পুলতাকান্দা গ্রামের মো. হিসামুর রহমান (২৬)।
গত রবিবার রাতে নরসিংদী মডেল থানার সাহেবপ্রতাব মোড়ে দুটি চোরাই মোটরসাইকেল বিক্রি করার জন্য অবস্থান করাকালে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. আবুল বাশার পিপিএমের (বার) নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল চারজনকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। পরে ধৃত আসামিদের স্বীকারোক্তি ও তথ্যমতে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালীপুর এলাকার স্বপ্নপুরী কফি হাউসের সামনে থেকে মো. হিসামুর রহমানকে গ্রেপ্তার, তার হেফাজত থেকে একটি মোটরসাইকেল এবং ভৈরব থানার কমলপুর সাকিনের একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে আরেকটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এ আন্তঃজেলা চোর চক্র নরসিংদী জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে পার্শ্ববর্তী কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে বলে জানায় পুলিশ।
গতকাল সোমবার বিকালে নরসিংদী পুলিশ সুপার কার্যালয় চত্বর প্রাঙ্গণে এক প্রেস ব্রিফিংয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর সাংবাদিকদের এ তথ্য জানান।
এদের বিরুদ্ধে নরসিংদীসহ বিভিন্ন থানায় একাধিক চুরি, ডাকাতি ও মাদক মামলা রয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়