১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

নদীতে ঘুরতে গিয়ে ডুবে মারা গেলেন স্বামী-স্ত্রী

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের তিতাস নদীতে ঢেউয়ে নৌকা উল্টে পানিতে ডুবে রিয়াদ (৩০) ও লিজা আক্তার (২৫) নামে এক দম্পতি মারা গেছেন। গতকাল সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার ভৈরবনগর-উরখুলিয়ার মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত রিয়াদ উপজেলার কাইতলা এলাকার দুলাল মিয়ার ছেলে। এ ঘটনায় মারিয়া (৭) নামে তাদের শিশু সন্তান নিখোঁজ রয়েছে।
পুলিশ জানায়, রিয়াদ-লিজা দম্পতি সন্তানকে নিয়ে সিলেটে থাকতেন। গতকাল তারা নবীনগরে পরিবারের অন্য সদস্যদের নিয়ে তিতাস নদীতে নৌকা ভ্রমণে বের হন। ভৈরবনগর-উরুখুলিয়ার মাঝামাঝি এলে পাশ দিয়ে যাওয়া স্পিডবোটের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। রিয়াদ ও লিজার লাশ উদ্ধার করা হয়েছে। তিনজন সাঁতরে তীরে উঠে আসেন। তবে তাদের শিশু মারিয়াকে খুঁজে পাওয়া যায়নি।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লাশ দুটি হাসপাতালে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়