১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

টিভিএস আনল ব্লুটুথ কানেক্টেড স্কুটার

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড মোটরসাইকেল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দেশের প্রথম ব্লুটুথ কানেক্টেড স্কুটার টিভিএস এনটর্ক ১২৫ সিসি রেস এডিশন। টিভিএস রেসিং থেকে অনুপ্রাণিত হয়ে তরুণদের জন্য বিশেষভাবে ডিজাইন করা স্কুটারটিতে রয়েছে টিভিএস স্মার্ট জোনেট টিএম প্রযুক্তি।
ভার্চুয়াল মাধ্যমে গত রবিবার সন্ধ্যায় স্কুটারটির উদ্বোধন উপলক্ষে টিভিএস অটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হুসেইন বলেন, স্মার্ট স্কুটার হিসেবে এটি একজন রাইডারকে সর্বোত্তম সন্তুষ্টি প্রদানে বদ্ধপরিকর। টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশন একটি বিশেষ ধরনের স্কুটার, যা তরুণ গ্রাহকদের আকাক্সক্ষা পূরণে ডিজাইন করা হয়েছে।
টিভিএস মোটর কোম্পানির ইন্টারন্যাশনাল বিজনেসের প্রেসিডেন্ট আর দিলীপ বলেন, টিভিএস মোটর কোম্পানি সবসময় আমাদের গ্রাহকদের আকাক্সক্ষা পূরণে সর্বোত্তম প্রযুক্তির সঙ্গে মোটরসাইকেল উদ্ভাবন করার ওপর সর্বাধিক গুরুত্বারোপ করে থাকে। টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশন বাজারজাত করার সঙ্গে সঙ্গে আমরা বাংলাদেশের তরুণদের জন্য একটি আকর্ষণীয়, উদ্ভাবনী এবং উন্নত স্কুটার নিয়ে এসেছি।
ব্যবহারের সুবিধার্থে, টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশনে রয়েছে এক্সটার্নাল ফুয়েল ফিল, ইউএসবি চার্জার, বিস্তৃত আন্ডার-সিট স্টোরেজ এবং টিভিএস পেটেন্টযুক্ত ‘ইজেড’ সেন্টার স্ট্যান্ডের সুবিধা। টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশনের বিক্রয়মূল্য ধার্য করা হয়েছে ১ লাখ ৭৯ হাজার ৯০০ টাকা। স্কুটারটি টিভিএস অটো বাংলাদেশের নির্দিষ্ট কিছু শোরুম ও ডিলার পয়েন্টে আকর্ষণীয় রং রেড ও ব্ল্যাকে পাওয়া যাচ্ছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়