১৩ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আব্দুর রহিমের

আগের সংবাদ

প্রত্যাবাসনে বাধা চীন-রাশিয়া! বাস্তুচ্যুত রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠাতে আন্তর্জাতিক মহলও নিষ্ক্রিয়

পরের সংবাদ

অবৈধভাবে মডার্নার টিকা বিক্রি : দুই দিনের রিমান্ডে ক্লিনিকের মালিক

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখান থানাধীন এলাকায় ‘দরিদ্র পরিবার সেবা সংস্থা’ নামে একটি বেসরকারি ক্লিনিকে অবৈধভাবে করোনা ভাইরাসের মডার্না টিকা বিক্রির অভিযোগে গ্রেপ্তার ক্লিনিকের মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদার শুনানি শেষে এ আদেশ দেন।
গতকাল আসামির বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য থাকায় তাকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার এসআই আব্দুল আজিজ উপস্থিত থেকে আসামির এ রিমান্ড আবেদন করেন। তবে রিমান্ডের বিরোধিতা করে জামিন চান আসামিপক্ষের আইনজীবী মিলন হোসেন। পরে আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিন নাকচ করে আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট সন্ধ্যা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে ক্লিনিকটিতে অভিযানে গেলে দুজনকে টিকা নিতে দেখা যায়। এ সময় সেখানে মডার্নার টিকার দুইটি এম্পুল পাওয়া যায়। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়া মডার্না টিকার খালি বক্স পাওয়া যায় ২২টি। এ ঘটনায় প্রতিষ্ঠানটির মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে গ্রেপ্তার করে দক্ষিণখান থানা পুলিশ। পরে তাকেসহ আরো তিনজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। প্রতি ডোজ টিকা এক হাজার টাকার বিনিময়ে আসামি মানুষকে দিতেন বলে মামলায় অভিযোগ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়