মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

সংগঠনের নামে চাঁদাবাজি : সংঘবদ্ধ চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে শ্রমিক সংগঠনের নাম ভাঙিয়ে চাঁদাবাজির সময় হাতেনাতে ৫ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ৩টি চাকু ও চাঁদা আদায়ের ১১ হাজার ২৩০ টাকা। নগরীর বাকলিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে গতকাল রবিবার বিকালে জানিয়েছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মো. ইকবাল (৫২), গিয়াস উদ্দিন (৩০), মো. কায়ছার (৩১), আবুল কাসেম (৩১), মো. উদয়ন মজুমদার (৩৫)। তারা সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন শ্রমিক সংগঠনের নাম ভাঙিয়ে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছিলেন। আশপাশের বিভিন্ন সড়কে অবৈধভাবে সিএনজি, টেম্পু, মালবাহী ট্রাকসহ অন্যান্য পরিবহন জোর করে থামিয়ে এবং ভাসমান ব্যবসায়ীদের কাছ থেকে স্থানীয় নেতাকর্মীদের নাম ভাঙিয়ে তারা চাঁদাবাজি করে আসছিলেন। অভিযোগ পেয়ে তাদের বাকলিয়া এলাকা থেকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধের বিষয়টি স্বীকার করেছেন। গ্রেপ্তারকৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়