মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

যশোরে মাদকসহ ২ পুলিশ গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : জেলা শহরের যশোর আবাসিক হোটেল থেকে মাদক এবং সেবনের সরঞ্জামসহ দুই পুলিশ সদস্য গ্রেপ্তার হয়েছেন। তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের জন্য বিশেষভাবে তৈরি চারটি পাইপ লাইটার উদ্ধার করা হয়।
সূত্র জানায়, পুলিশ কনস্টেবল মুজাহিদ (কং- ১৭৩৪) ও আজম মোল্যা (কং-১৩১১৬, বরখাস্ত) যশোর আবাসিক হোটেলের ৪১০ নম্বর কক্ষে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে শহরের মোমিননগর সমবায় সমিতি ভবনের যশোর আবাসিক হোটেল কসবা পুলিশ ফাঁড়ির এসআই খায়রুল আলম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। তাদের বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় মামলা (নম্বর ৯৭/ ২১.০৮.২০২১) হয়েছে।
আটক আজম বাগেরহাট সদর উপজেলার জয়গাছি গ্রামের মৃত আব্দুল জব্বার মোল্যার ছেলে এবং কনস্টেবল হিসেবে যশোর চাঁচড়া ফাঁড়িতে কর্মরত। অন্যদিকে আটক মোহাম্মদ মুজাহিদ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কচুয়াপোতা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ থেকে সাময়িক বরখাস্ত হয়েছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।
যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়