মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

কালিয়াকৈরের পত্রিকা এজেন্ট হরিপদ বণিক মারা গেছেন

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার একমাত্র পত্রিকা এজেন্ট হরিপদ বণিক ওরফে পাগলা (৬০) মারা গেছেন। গতকাল রবিবার ভোরে উপজেলার সূত্রাপুর গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।
নিহত হরিপদ বণিক উপজেলার সূত্রাপুর গ্রামের মৃত কালীপদ বণিকের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তানসহ অসংখ্য গ্রণগ্রাহী রেখে গেছেন। তার বাবা মৃত কালীপদ বণিক ছিলেন কালিয়াকৈর উপজেলার একমাত্র পত্রিকা এজেন্ট। বাবার মৃত্যুর পর হরিপদ বণিক দীর্ঘ ৪০ বছর ধরে বাবার রেখে যাওয়া পত্রিকা এজেন্ট (বণিক স্টোর) দক্ষতার সঙ্গে পরিচালনা করে আসছিলেন।
তার মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মুরাদ কবীর, কালিয়াকৈর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রাসেল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আরিফ হোসেন খোকন ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম অভি, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংসস্থা কালিয়াকৈর শাখার সভাপতি মো. শাহজাহান মিয়া ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন হান্নান গভীর শোক প্রকাশ করেন।
বড় ছেলে তুষার বণিক জানান, তার বাবা হরিপদ বণিক দীর্ঘদিন ধরে হৃদরোগ ও উচ্চ রক্তপাতজনিত রোগে ভুগছিলেন। রবিবার ভোর রাতে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। বাবার অবর্তমানে তুষার বণিক সুষ্ঠুভাবে পত্রিকা এজেন্ট (বণিক স্টোর) পরিচালনার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়