মানুষের কল্যাণ করার জন্যই আল্লাহ বাঁচিয়ে রেখেছেন : সাক্ষাৎকারে শেখ হাসিনা

আগের সংবাদ

প্রশাসনের উচ্চপর্যায়ে বিভাজন! মাঠ প্রশাসনকে কেন্দ্রের বিশেষ নির্দেশনা : জানালেন মন্ত্রিপরিষদ সচিব

পরের সংবাদ

একে-৪৭সহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার রাঙ্গামাটিতে

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাঙ্গামাটি : রাঙ্গামাটি পার্বত্য জেলার জুরাছড়ি উপজেলার প্রত্যন্ত অঞ্চল কুকিমাড়া এলাকায় জেএসএসের (মূল) আস্তানায় সেনাবাহিনীর অভিযানে একে-৪৭ সহ বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামাদিসহ এক সশস্ত্র সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তার নাম অমল কান্তি চাকমা (৩৯)। সে জেএসএসের সশস্ত্র গ্রুপের কমান্ডার।
সূত্র জানায়, গতকাল রবিবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর টহল দল জুরাছড়ি উপজেলার কুকিমাড়া এলাকায় জেএসএসের (মূল) আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আস্তানায় অবস্থানরত সন্ত্রাসী দলের সঙ্গে সেনাবাহিনীর টহল দলের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। পরবর্তী সময়ে নিরাপত্তা বাহিনীর চাপে সন্ত্রাসী দল ওই এলাকা থেকে পালালে বর্ণিত এলাকা তল্লাশি করে ১টি এসএমজি ও ২০ রাউন্ড এসএমজির অ্যামুনিশন, ১টি পিস্তল ও ১০ রাউন্ড পিস্তল অ্যামুনিশন, ২টি ম্যাগাজিন (১টি এসএমজি ও ১টি পিস্তল), ৪টি দা, ১টি ছুরি, ১টি ওয়াকিটকি সেট, ২ জোড়া ইউনিফরম, ৫টি কম্বল, ১টি টুপি, ৪টি মোবাইল (২টি স্মার্ট ও ২টি নরমাল), ইলেকট্রনিক ডিভাইস, ব্যাগ, দলিল দস্তাবেজ, ব্যক্তিগত ব্যবহার্য সামগ্রী ও অন্যান্য সরঞ্জামাদিসহ জেএসএসের (মূল) এক সশস্ত্র সন্ত্রাসীকে আটক করা হয়।
সূত্র আরো জানায়, এটি পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী দলের সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়