অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

হটলাইন নম্বর ১০৬ : কর্মকর্তা পরিচয়ে প্রতারণার তথ্য চায় দুদক

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দুর্নীতি দমন কমিশনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বা কোনো কর্মকর্তার নাম ব্যবহার করে টেলিফোনে তদবির, ভয়ভীতি বা ঘুষ দাবি করলে দুদকের হটলাইন ১০৬-এ জানানোর অনুরোধ করা হয়েছে। গতকাল শনিবার দুদকের জনসংযোগ শাখার উপপরিচালক মুহাম্মদ আরিফ সাদেক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, স¤প্রতি লক্ষ্য করা যাচ্ছে কতিপয় ব্যক্তি দুদকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বা কোনো কর্মকর্তার নাম ব্যবহার করে টেলিফোন করে বা নিজেকে কমিশনের কর্মকর্তা পরিচয় দিয়ে অনৈতিক কোনো বিষয়ে তদবির, ভয়ভীতি দেখানো, ঘুষ দাবির মাধ্যমে সমাজের বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অবৈধভাবে অর্থ আদায়ের চেষ্টা করছেন। এদের কেউ কেউ ইতোমধ্যে আটকও হয়েছেন।
এতে আরো বলা হয়, দুর্নীতি দমন কমিশন থেকে কখনো কারো সঙ্গে অনুসন্ধান বা তদন্তসংশ্লিষ্ট বিষয়ে টেলিফোনে যোগাযোগ বা মৌখিক নোটিস দেয় না। কমিশন তার সব কার্যক্রম লিখিত চিঠির মাধ্যমে সম্পন্ন করে থাকে। সুতরাং কেউ এ রকম সন্দেহজনক কোনো টেলিফোন কল পেলে অথবা মৌখিকভাবে দুদকের কর্মকর্তা পরিচয়ে কেউ প্রতারণার আশ্রয় নিচ্ছে সন্দেহ হলে তার সত্যতা যাচাই এবং প্রতিকার পাওয়ার জন্য তাৎক্ষণিক দুদকের পরিচালক (গোয়েন্দা) মীর মো. জয়নুল আবেদীন শিবলী (মোবাইল নং- ০১৭১১-৬৪৪৬৭৫) অথবা উপপরিচালক (জনসংযোগ) মুহাম্মদ আরিফ সাদেক (মোবাইল নং- ০১৭১১৫৭৩৮৭৪) অথবা দুদকের কল সেন্টার ১০৬-এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়