অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

রাকাবের এজিএম মাহমুদুল আলমের শ্বশুর মারা গেছেন

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) প্রধান কার্যালয়ে দায়িত্বরত এজিএম আলহাজ মাহমুদুল আলম ও গাবতলীর বাগবাড়ী শহীদ জিয়া কলেজের প্রভাষক আলহাজ নারগিছ পারভীনের বাবা সরকারি আজিজুল হক কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক আসকান আলী সরকার বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। গত বৃহস্পতিবার রাত পৌনে ১টায় শহরের জহুরুলনগরে নিজ বাসভবনে তিনি মারা যান।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে ও আতœীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ আছর বগুড়া সরকারি আজিজুল হক কলেজ (নতুন ভবন) বটতলায় জানাজা শেষে শহরের নামাজগড় কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী, সরকারি শাহ সুলতান কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, বাংলাদেশ ব্যাংকের জিএম আজমল হোসেন খাঁন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) সিরাজগঞ্জ জোনাল ব্যবস্থাপক শাহীনুর ইসলাম, বগুড়া দক্ষিণ জোনাল ব্যবস্থাপক আব্দুল আলিম, সরকারি আজিজুল হক কলেজের সাবেক অধ্যক্ষ ছালামত উল্লাহ চৌধুরী, অধ্যাপক আব্দুল গফুর, অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক আব্দুল জোব্বার, আব্দুর রহমান, ওই কলেজের সাবেক ভিপি ও জাসদ নেতা আহসান হাবিব চৌধুরী সুইন, সাবেক জিএস ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক আমিনুল ইসলাম ডাবলু, রাকাব কর্মকর্তা-কর্মচারী, কলেজ শিক্ষক-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়