অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

ভোরের কাগজ প্রতিনিধি মোক্তার হোসেনের মৃত্যুতে শোকসভা

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ভোরের কাগজের ভূরুঙ্গামারী প্রতিনিধি প্রবীণ সাংবাদিক মোক্তার হোসেনের মৃত্যুতে শোকসভা করেছে প্রেস ক্লাব নাগেশ্বরী। গতকাল শনিবার সকালে সংগঠনের কার্যালয়ে প্রেস ক্লাব সভাপতি লিটন চৌধুরীর সভাপতিত্বে এ শোকসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন- সংবাদ প্রতিনিধি মনোয়ার হোসেন সিদ্দিকী, ভোরের কাগজ প্রতিনিধি পাভেল জামান, যুগান্তর প্রতিনিধি জোবায়ের সিদ্দিকী স্বপন, ইত্তেফাক উপজেলা সংবাদদাতা কীর্ত্তিকা সেন বিল্টু, নয়াদিগন্ত প্রতিনিধি খলিলুর রহমান, ভোরের পাতা প্রতিনিধি মজিবর রহমান, ভোরের ডাক প্রতিনিধি রফিকুল ইসলাম, ডেসটিনি প্রতিনিধি মোসলেম উদ্দিন, মানবজমিন প্রতিনিধি এম সাইফুর রহমান প্রমুখ। গত ১৪ আগস্ট কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কুড়িগ্রামের প্রবীণ সাংবাদিক ভূরুঙ্গামারী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও ভোরের কাগজ প্রতিনিধি মোক্তার হোসেন সরকার (৭৬)। তিনি স্ত্রী, এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার তিন মেয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, এক মেয়ে চিকিৎসক এবং সবার ছোট ছেলে প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন।
প্রবীণ এ সাংবাদিক ১৯৪৭ সালে ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নের মইদাম গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯১ সালে কুড়িগ্রাম জেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক ধরলা ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক চাঁদনী বাজার পত্রিকায় কাজের মধ?্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এরপর তিনি দৈনিক খবর, বায়াস্কোপ, আজকের কাগজ, দৈনিক দিনকাল ও দৈনিক কুড়িগ্রাম খবর পত্রিকায় ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম পেট্রল বিডি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়