অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

প্রতিমন্ত্রী পলক : মুক্তিযুদ্ধের পরাজিত শত্রæরা ষড়যন্ত্রে লিপ্ত এখনো

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিগত দিনে সারাদেশে আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার অনুসারী হিসেবে কাজ করেছি তাদের ওপর সীমাহীন নির্যাতন চালিয়েছে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা। গতকাল শনিবার বিকালে সিংড়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে আওয়ামী লীগ সভানেত্রীর ওপর গ্রেনেড হামলার প্রতিবাদ সভায় ভার্চুয়ালি প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের ভেতরে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করতে হবে। কারণ মুক্তিযুদ্ধের চেতনার বিরোধিতাকারীরা এখনো সক্রিয়। বঙ্গবন্ধুকন্যা এসব দোষরদের হাতে নিরাপদ নয়।
মুক্তিযুদ্ধের পরাজিত শত্রæরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত। এজন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।
সভায় উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আ.লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালপুর-বাগাতিপাড়ার সংসদ সদস্য শহীদুল ইসলাম বকুল এমপি। এছাড়া বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আ.লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, আ.লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়