অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

চসিক মেয়র : ১৫ ও ২১ আগস্টের হামলার পেছনে ছিল একই ষড়যন্ত্র

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে পুনরায় পাকিস্তান বানাতেই এবং বাঙালির গর্বিত ইতিহাসকে কলঙ্কিত করতেই দেশদ্রোহী ও স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। ১৫ আগস্ট নারকীয় হত্যাকাণ্ডের কুশীলব ও নেপথ্যের ষড়যন্ত্রকারীরাই ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।
গতকাল শনিবার বিকালে নগরীর চট্টগ্রাম প্রেস ক্লাবের আবদুল খালেক মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী একথা বলেন। জাতীয় শোক দিবস ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মাসুম চৌধুরী, সাবেক চসিক কাউন্সিলর হাজি মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। সংগঠনের সহসভাপতি মো. জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বশরের সঞ্চালনায় আলোচনায় ঢাকা থেকে ভার্চুয়ালি অংশ নেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুণ সরকার রানা।
সংগঠনের জেলা শাখার সভাপতি অধ্যাপক এডভোকেট কামরুন নাহার বেগম করোনা আক্রান্ত থাকায় ভার্চুয়ালি অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়