অভিনন্দন জানাল প্রজ্ঞা : রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কারের অযোগ্য তামাক কোম্পানি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি গায়েব, তদারকি নেই : গণপরিবহন, দোকান, কাঁচাবাজার, বিনোদন কেন্দ্রে চলাচল স্বাভাবিক

পরের সংবাদ

চট্টগ্রামে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা

প্রকাশিত: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে আব্দুল্লাহ আল মামুন (২৫) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট রেলস্টেশনের অদূরে মাইট্টাপুল এলাকার নিজ গ্রাম থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, পার্শ্ববর্তী রেললাইনে তাকে খুন করে মধ্যরাতে মরদেহ ওই এলাকার বিলে ফেলে যাওয়া হয়। নিহত মামুন নারিকেলের পাইকারি ব্যবসা করতেন।
পরিবারের সদস্যদের বরাতে হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) রাজীব শর্মা জানান, মামুন শুক্রবার বিকাল ৪টার দিকে ঘর থেকে বের হয়ে রাতে ঘরে ফেরেনি। গতকাল শনিবার সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে যান। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পুলিশ জানায়, চট্টগ্রাম-নাজিরহাট রেললাইন থেকে মরাছড়া খাল পর্যন্ত সড়কে রক্তের ছোপ ছোপ দাগ দেখা গেছে। সে কারণে স্থানীয়দের ধারণা, রেললাইনে হত্যার পর তার মরদেহ বিলে এনে ফেলা হয়েছে। নিহত মামুনের কপালে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তার মুখ থেঁতলে দেয়া হয়েছে। পূর্ব শত্রæতার জের ধরে কেউ তাকে খুন করতে পারে বলে আমাদের ধারণা। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের বিষয়ে তদন্ত চলছে।
নিহতের ভাই গিয়াস উদ্দীন রিয়াদ জানান, শুক্রবার বিকাল থেকে মোবাইল বন্ধ ছিল মামুনের। পরে রাতে তিনি বাড়িতেও ফিরেননি। দোকানে খোঁজ না পেয়ে সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তার সন্ধান মিলেনি। পরে গতকাল শনিবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তারা নিশ্চিত হন মরাছড়া খালের পাশে বিলে পড়ে থাকা মৃতদেহটি তার ভাই মামুনের। এ হত্যাকাণ্ড কেন? সে বিষয়ে কোনো ধারণা নেই পরিবারের সদস্যদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়