মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

মুক্তিযোদ্ধা সদস্যদের সম্মানে ঢাকা ক্লাবের বৃক্ষরোপণ

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও ঢাকা ক্লাব লিমিটেডের ১১০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্লাবটির মুক্তিযোদ্ধা সদস্যদের সম্মানে ১০০ চারা গাছ রোপণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান (রোমেল) কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন। পরে মুক্তিযুদ্ধের ওপর বক্তব্য দেন মাহবুব উদ্দিন আহমেদ বি বি, ড. সারওয়ার আলী, এনামুল হক, হাবীবুল আলম বি পি।
এ সময় অন্যদের মধ্যে ক্লাবটির বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা সদস্য, পরিচালনা পর্ষদের সদস্য ও অন্যান্য উপকমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
ক্লাবটির সভাপতি খন্দকার মশিউজ্জামান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি যে সামাজিক উন্নয়ন হচ্ছে, তার মধ্যে অন্যতম হচ্ছে বৃক্ষরোপণ। যে মুক্তিযোদ্ধাদের কারণে বাংলাদেশ নামের একটি দেশ বিশ্ব মানচিত্রে স্থান করে নিয়েছে, তাদের সম্মানে এই কর্মসূচি। আমাদের তরুণ প্রজন্ম একসময় এই গাছগুলো দেখে মুক্তিযোদ্ধাদের স্মরণ করবে। তাদের ত্যাগের কথা স্মরণ করে দেশের উন্নয়নে কাজ করতে অনুপ্রাণিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়