মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

বঙ্গবন্ধুর সমাধিসৌধে ইবি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক শেখ আবদুস সালাম ও নবনিযুক্ত উপউপাচার্য অধ্যাপক মাহবুবুর রহমান টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে তারা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
এ সময় তাদের সঙ্গে ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক আলমগীর হোসেন ভূঁইয়া, পরিবহন প্রশাসক অধ্যাপক আনোয়ার হোসেন, অধ্যাপক মাহবুবুল আরফিন, অধ্যাপক আনোয়ারুল হক স্বপন, কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর বঙ্গবন্ধুর আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন ও তার আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে তারা পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ গত ৩০ জুন উপউপাচার্য হিসেবে অধ্যাপক ড. মাহবুবুর রহমানকে নিয়োগ দেন। এর আগে গত বছরের ২৯ সেপ্টেম্বর উপাচার্য হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শেখ আবদুস সালামকে নিয়োগ দেয় সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়