মির্জা ফখরুল : জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার মানুষ বিশ্বাস করে না

আগের সংবাদ

বিলুপ্তির পথে সোনাগাজীর ঐতিহ্য ‘পানের বরজ’

পরের সংবাদ

চট্টগ্রামের ফটো সাংবাদিক দিদারুল আলম মারা গেছেন

প্রকাশিত: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ প্রতিদিনের আলোকচিত্রী সাংবাদিক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক নির্বাহী সদস্য দিদারুল আলম দিদার আর নেই। সম্প্রতি তিনি কোভিড থেকে মুক্ত হলেও কোভিড পরবর্তী নানা জটিলতায় ভুগছিলেন। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। তার স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রয়েছে।
তার মৃত্যুতে চট্টগ্রামের মিডিয়াপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। সাংবাদিক নেতারা, চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরীসহ চট্টগ্রামের বিভিন্ন শ্রেণিপেশার নাগরিকগন তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে বাদ মাগরিব দিদারুল আলমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর মরদেহ তার গ্রামের বাড়ি হাটহাজারীর মেখলে নেয়ার পর আরেক দফা জানাজা শেষে রাতে দাফন করা হয়।
জানা গেছে, গত ১৮ আগস্ট রাত ১১টায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। ২৮ দিন আগে তিনি করোনা আক্রান্ত হলেও করোনা থেকে সেরে উঠেছিলেন। গতকাল? বৃহস্পতিবার আইসিউতে হাইফ্লো দেয়া হলেও শেষ পর্যন্ত আর জ্ঞান ফেরেনি তার।
দিদারুল আলমের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সহসভাপতি সুভাষ কারণ ও সাধারণ সম্পাদক হাবিবুর রব মাসুম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও যুগ্ম মহাসচিব মহসীন কাজী পৃথক শোকবার্তায় গভীর শোক ও তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়