সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

শ্রীপুরের সাংবাদিক আকতার হোসেন মারা গেছেন

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক জনতার শ্রীপুর উপজেলা প্রতিনিধি আকতার হোসেন শেখ (৪৩) মারা গেছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। সাংবাদিক আকতার হোসেন শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের শ্রীপুর পূর্বপাড়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। গতকাল বুধবার বেলা ১১টায় শ্রীপুর রেলস্টেশন সংলগ্ন খানকাহ শরিফের মাঠে জানাজা শেষে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে শ্রীপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান মণ্ডল, সাবেক সভাপতি হাজি আফতাব উদ্দিন আহমাদ, শ্রীপুর উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আলমগীর হোসেন চিশতি, শ্রীপুর উপজেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি আমজাদ হোসেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ সোহেল, সাধারণ সম্পাদক কাজী আকতার হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি আলমগীর হোসেন, সহসভাপতি আনিছুর রহমান শামীম, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়