সিরিজ বোমা হামলার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

আগের সংবাদ

ঝুঁকিতে উদারপন্থি ও নারীরা : শরিয়া আইনে দেশ চালানোর ঘোষণা তালেবান প্রশাসনের, তালেবানবিরোধী বিক্ষোভ বিভিন্ন শহরে

পরের সংবাদ

‘আমি খুবই পরিশ্রমী’

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্প্রতি মুক্তি পেয়েছে আজমেরি হক বাঁধন অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’। সৃজিত মুখার্জি পরিচালিত এই সিরিজে বাঁধন অভিনয় করেছেন মুশকান জুবেরী চরিত্রে। কথা বললেন তিনি-
কলকাতায় আপনার প্রথম কাজ এই সিরিজটি। শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল? সাড়া কেমন পাচ্ছেন?
কাজের অভিজ্ঞতা খুব বেশি ভিন্ন ছিল না। আমার কাছে প্রায় একই মনে হয়েছে। তবে একটি বিষয় বলতে হয়, তারা বেশ গোছানো ও কাজের সিস্টেম সুন্দর। মুক্তির পর দুই বাংলাতেই আমার অভিনয়ের প্রশংসা হচ্ছে, যা সতি?্যই খুব ভালো লাগছে। পরবর্তীতে আরো ভালো করার তাগিদ অনুভব করছি।
অঞ্জন দত্ত ও রাহুল বোসের সঙ্গে অভিনয় করেছেন। তাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন?
অঞ্জন দত্তের সঙ্গে আমার স্ক্রিন শেয়ার করা হয়নি। তবে রাহুল বোস নিয়ে বলতে পারি। তিনি দারুণ একজন মানুষ এবং বেশ আন্তরিক। কারণ রাহুল বোস সেখানে যদি নিজের ইমেজ নিয়ে বসে থাকতেন, তা হলে আমার জন্য অনেক কঠিন হতো অভিনয় করা। তিনি সব কিছুই স্বাভাবিক করে দিয়েছেন।
ওয়েব সিরিজে অভিনয় ও কান উৎসবে অংশ নেয়ায় আপনাকে নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছে। এর প্রভাব পরবর্তী কাজে কতটুকু রেশ রেখে যাবে?
আমি একজন পেশাদার অভিনেত্রী, এখানে আমার জীবন-জীবিকা নির্ভর করছে। তবে একটা বিষয় বলতে পারি, ভালো কাজ সবসময় করতে চাই। আমি খুবই পরিশ্রমী। তাই একটি ভালো কাজ পেলে সেটি চ্যালেঞ্জ হিসেবে নিতে চাই। আর টাকার চিন্তা করলে সবসময় ভালো চরিত্র পাওয়া যায় না। এটিও বাস্তবতা।
লকডাউন খুলে গেল। এখন কী নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন?
তেমন কোনো ব্যস্ততা নেই। বাসায় অবসরে আছি। লকডাউনের কারণে তো এতদিন কোথাও বের হইনি। মাঝে একটি কাজের অডিশন দিয়েছিলাম। সেটি চূড়ান্ত হলে হয়তো কিছু জানাতে পারব।
বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়