অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

৯৯৯-এ কলে অপহৃত যুবক উদ্ধার, আটক ২

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কুর্মিটোলা থেকে অপহৃত রাসেল নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো- মোক্তার হোসেন ও রিফাত হাওলাদার। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করা হয়েছে।
জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, গত সোমবার সন্ধ্যায় রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া থেকে শাহ আলম নামে এক ব্যক্তি এবং তার স্ত্রী ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি একজন শ্রমিক, তার ছেলেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে। তারা খবর পেয়েছেন তাদের ছেলেকে টঙ্গীর পূর্ব থানাধীন এরশাদনগর বাস্তুহারা বস্তির একটি বাড়িতে আটকে রাখা হয়েছে। তারা ৯৯৯-এর কাছে তাদের ছেলেকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান। ৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি টঙ্গী পূর্ব থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়।
টঙ্গী পূর্ব থানার এসআই মনির জানান, তারা ঘটনাস্থলে গিয়ে অপহৃত যুবককে আটকে রাখার বাড়িটি চিহ্নিত করতে স্থানীয় একাধিক সোর্স নিয়োগ করেন এবং স্থানীয় বাসিন্দাদের সহায়তা নেন। পরে তারা বাড়িটি চিহ্নিত করে অপহৃত রাসেলকে উদ্ধার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়