অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

পাঁচজন আটক : নাইক্ষ্যংছড়ি থেকে দেড় কোটি টাকার ইয়াবা জব্দ

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ছালামীপাড়ার বদিউল আলমের বাড়ির পাশে নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়কে পুলিশ অভিযান পরিচালনা করে পাঁচজন মাদক বিক্রেতাকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ৪৬ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট। যার আনুমানিক মূল্য ১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা বলে পুলিশ জানায়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে বান্দরবানের সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ছালামীপাড়ার বদিউল আলমের বাড়ির পাশে নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়কে অভিযান পরিচালনা করে পাঁচ মাদকবিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
আটকরা হলেন- নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ছালামীপাড়ার মো. সৈয়দ উল্লাহ (৫০), চাকঢালা ৬ নম্বর ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত মকবুল আহাম্মদের ছেলে ছৈয়দ আলম (৪০), একই এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে মো.আবুল কাশেম (৩৫), কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের থিমছড়ি এলাকার মৃত আমীর হামজার ছেলে মো. ইব্রাহিম খলিল (৩২), কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ৪ নম্বর ক্যাম্পের ৮/ডি-ব্লকের ছাবের আহাম্মদ (৫৫)।
নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়