অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন : রক্তদাতাদের সম্মাননা

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ধোবাউড়ায় ‘রক্তদানেই সৃষ্টি হোক আত্মার বাঁধন’- এই সেøাগানে সব রক্তদাতাকে সম্মাননা দিয়ে ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গত এক বছর আগে ৯ জন সমন্বয়কের হাত ধরে যাত্রা শুরু করেছিল ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটি। এই এক বছরে ব্লাড ডোনার সোসাইটির পক্ষ থেকে বিভিন্ন এলাকার ১৫১ জন মুমূর্ষু রোগীকে রক্ত দেয়া হয়েছে বলে জানা যায়। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির এই প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সোসাইটির প্রধান সমন্বয়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জালাল উদ্দিন সোহাগ, সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম ইকবাল, মুন্সীরহাট ফাজিল ডিগ্রি মাদ্রাসার আরবি প্রভাষক রইছ উদ্দিন, আলোর মিছিল সমাজ উন্নয়নমূলক সংগঠনের প্রতিষ্ঠাতা আনিসুর রহমান সোহাগ, ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির সমন্বয়ক ও রক্তদাতারা।

আমন্ত্রিত অতিথিরা সংগঠনের সঙ্গে সম্পৃক্ত সবাইকে সাধুবাদ জানিয়ে বলেন, পৃথিবীতে রক্তদানের চেয়ে মহৎ কাজ আর কোনোটাই হতে পারে না। ধোবাউড়া ব্লাড ডোনার সোসাইটির সদস্যরা এ রকম মহৎ কাজ করে সর্বোচ্চ মানবতার পরিচয় দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়