অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

দেবীদ্বারে সড়ক দুর্ঘটনা বিদেশে যাওয়া হলো না রবের

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : বিদেশে যাওয়া হলো না আব্দুর রব সরকারের (৩৮)। ট্রাক্টরের চাপায় প্রাণ গেল তার। ঘটনাটি ঘটে গত সোমবার রাতে উপজেলার দেবীদ্বার-চান্দিনা সড়কের কুরুইন এলাকায়। নিহত রব সরকার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জয়পুর গ্রামের আব্দুল কুদ্দুস সরকারের বড় ছেলে।
নিহতের পরিবার জানায়, বিদেশ যাওয়ার জন্য আব্দুর রব মেডিকেল পরীক্ষা করতে রবিবার ঢাকায় যান। সেখানে ডাক্তারি পরীক্ষা শেষে সোমবার রাতে বাড়ি ফেরার পথে চান্দিনা বাসস্ট্যান্ডে নেমে দেবীদ্বারগামী একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন।
উপজেলার কুরুইন গ্রামে আসার পর তাকে বহনকারী অটোরিকশাটিকে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারাত্মক আহত হন। তাকে আহতাবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তার স্ত্রীর শারমিন আক্তার লাকী জানান, চান্দিনা নেমে রাত পৌনে ৮টায় আমাকে ফোন করে বলেছেন আমি চান্দিনা চলে এসেছি বেশিক্ষণ লাগবে না আর। কিন্তু বাড়ি এসেছেন ঠিকই জীবিত নয়, লাশ হয়ে। আজ আমার সন্তানরা এতিম হয়ে গেল।
এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান এবং মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মৃদুল কান্তি কুড়ি জানান, দেবীদ্বার-চান্দিনা সড়কে দুর্ঘটনায় কেউ হতাহত হয়েছেন এমন তথ্য আমাদের জানা নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়