অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন। গত রবিবার সূর্যোদয়ের সময়ে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলনের মাধ্যমে দিবসটি পালন শুরু করে প্রতিষ্ঠানটি।
পরে শিল্প মন্ত্রণালয়ের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও আলোচনা সভা করা হয়েছে। শুরুতে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদকে শ্রদ্ধা জানাতে ১ মিনিট নীরবতা পালন করা হয়।
এরপর শিল্প মন্ত্রণালয় চত্বরে স্থাপিত জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন বিএসএফআইসির চেয়ারম্যান (গ্রেড-১) মো. আরিফুর রহমান অপু। এ সময় উপস্থিত ছিলেন সংস্থার পরিচালক (উৎপাদন ও প্রকৌশল) মো. এনায়েত হোসেন, সংস্থার সচিব রুহুল আমিন কায়সার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মো. আতাউর রহমান খান এবং বিএসএফআইসি কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সভাপতি খোরশেদ আলম।
পুষ্পস্তবক অর্পণ শেষে বিএসএফআইসির চেয়ারম্যান শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার মুখ্য আলোচক হিসেবে অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়