অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

কেরানীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। তাদের দুজনেরই বয়স আনুমানিক ২৫-৩০ বছরের মধ্যে। র‌্যাব সদস্যের দাবি, নিহতরা ডাকাত দলের সদস্য। তবে এখনো তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি। গত সোমবার দিবাগত রাত ২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিল আবাসিক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব সদস্যরা রাত সাড়ে ৩টার দিকে গুলিবিদ্ধ দুই যুবককে ঢামেকে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের বুকে গুলির চিহ্ন রয়েছে।
র‌্যাব-১০ সূত্র জানায়, গভীর রাতে ঝিলমিল আবাসিক এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ডাকাতরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করে। কয়েক রাউন্ড গুলিবিনিময়ের পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুই যুবককে আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত র‌্যাব সদস্যরা থানায় কোনো মামলা বা মৃত ব্যক্তিদের নাম-পরিচয় জানাতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়