অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

ঈশ্বরগঞ্জে পৃথক ঘটনায় মাদক ও অস্ত্রসহ আটক ১০

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ঈশ্বরগঞ্জে ডাকাতি করার প্রস্তুতির সময় অস্ত্র মাদক ব্যবসায়ীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার আটককৃতদের ময়মনসিংহের আদালতে পাঠানো হয়।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে পৌর শহরের হাসপাতাল রোডে মারফত চেয়ারম্যান প্লাজায় একটি কক্ষে ডাকাতি করার প্রস্তুতির সময় শামীম আহম্মেদ (৫০), সাবেক পুলিশ সদস্য শফিকুল ইসলাম শফিক (৪০), মতিউর রহমান সেজান (৩০), মোজাহিদুল ইসলাম (২২), রিয়াদুল ইসলাম প্রান্তরকে (২৩) আটক করে। তাদের কাছ থেকে ৩৫ পিস ইয়ারা, দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। অপর এক অভিযানে নতুল বাজার এলাকা থেকে মাদক ব্যবসায়ী সুজন মিয়া (৪৫) ও সাদ্দাম হোসেন টিটুকে (৩০) ২৫ পিস ইয়াবাসহ আটক করে এবং খেলার মাঠ এলাকা থেকে যুবরাজ মিয়াকে (১৯) ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। এছাড়া নারী নির্যাতন মামলায় সরিষা ইউনিয়নের কুর্শিপাড়া গ্রামে জয়নাল মিয়া (২৩) ও নন-এফআইআর মামলায় চরনিখলা গ্রামের শাহরুলকে (২২) আটক করা হয়। ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, ডাকাতির প্রস্তুতি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়