অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

ই-অরেঞ্জের গ্রাহক ও সম্পদের হিসাব চায় বাণিজ্য মন্ত্রণালয়

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জকে কারণ দর্শানোর নোটিস দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়। গতকাল মঙ্গলবার বাণিজ্য মন্ত্রণালয়ের কেন্দ্রীয় ডিজিটাল কমার্স সেল থেকে এ নোটিস দেয়া হয়।
এতে ৭ দিন সময় দিয়ে ই-অরেঞ্জকে সম্পদের হিসাব দিতে বলা হয়েছে। নোটিসে বলা হয়, গত ৩১ জুলাই পর্যন্ত সম্পদ, দায় ও চলতি মূলধনের পরিমাণ কত, তা জানাতে হবে। সরবরাহকারীদের কাছে বকেয়া থাকলে তার পরিমাণ কত, তাও জানাতে হবে। একই সময় পর্যন্ত টাকা নিয়েও পণ্য দেয়া হয়নি, এমন গ্রাহক কত এবং গ্রাহকের কাছ থেকে কী পরিমাণ অর্থ নেয়া হয়েছে, তার পরিমাণ জানাতে হবে। নোটিসে ই-অরেঞ্জের স্বত্বাধিকারী উল্লেখ করা হয়েছে দুজনকে। তারা হলেন সোনিয়া মেহজাবিন ও বিথি আকতার।
এদিকে ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে রাজধানীর গুলশান থানায় তাহেরুল ইসলাম নামের এক গ্রাহক মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমান গতকাল মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত জামিন না দিয়ে তাদের কারাগারে পাঠিয়ে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়