বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্তের ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আলুগোলা মাঠ এলাকা থেকে ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গতকাল সোমবার সকালে নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
আটক মো. জুবায়ের ওরফে লালু মিয়া (২৮) কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কুতু পালং রোহিঙ্গা শরণার্থীর ৭নং ক্যাম্পের এ/১নং ব্লকের হেড মাঝি আব্দুল গণির অধীনস্থ মৃত মো. হাশেমের ছেলে। তাকে রবিবার রাত সাড়ে ১০টার দিকে ঘুমধুম সীমান্তের আলুগোলা মাঠ এলাকা থেকে আটক করা হয়।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি তিনি জানান, লালু মিয়া একজন খুচরা ইয়াবা ব্যবসায়ী। সে রোহিঙ্গা ক্যাম্পের ভেতর রোহিঙ্গা যুবকদের কাছে এসব ইয়াবা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে ৯৪০ পিস ইয়াবাসহ আটক করে।
এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে মামলা দিয়ে আসামিকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান ঘুমধুম তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই দেলোয়ার হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়