বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

জাতীয় শোক দিবস : ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের খাদ্য সহায়তা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন, অসহায়, গরিব ও দুস্থ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। গত রবিবার সেনানিবাসের নির্ঝর আবাসিক এলাকায় সেনাবাহিনী প্রধানের সহধর্মিণী এবং ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক বেগম নুরজাহান আহমেদের উদ্যোগে খাদ্য সহায়তা ও টাকা বিতরণ করা হয়।
এ সময় লেডিস ক্লাব ঢাকা সেনানিবাসের সভানেত্রী, সহসভানেত্রী; সেনা পরিবার কল্যাণ সমিতি ঢাকা অঞ্চলের সভানেত্রী ও চিল্ড্রেন ক্লাব ঢাকা অঞ্চলের সভানেত্রীসহ অন্যরা উপস্থিত ছিলেন।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তার উদ্দেশ্যে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষকের আহ্বানে সাড়া দিয়ে ক্লাবের সদস্যরা প্রায় ২০ লাখ টাকা ও খাদ্যসামগ্রী নিয়ে এগিয়ে আসেন।
এ উৎস থেকে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব পর্যায়ক্রমে ১২০০ জন দুস্থ ও অসহায় মানুষকে সহায়তা দেয়া দেবে। এর অংশ হিসেবে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ১০০ জনেরও অধিক অসহায় নারী-পুরুষ ও শিশুকে সহায়তা দেন। ত্রাণ বিতরণ শেষে বেগম নুরজাহান আহমেদ উপস্থিত গরিব, দুঃখী মানুষদের খোঁজখবর নেন।

উল্লেখ্য, জাতির পিতা এবং তার পরিবারের শাহাদতবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা করে জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর সব লেডিস ক্লাব অনেক আগে থেকেই নানাবিধ কার্যক্রমের পরিকল্পনা করে। সে অনুযায়ী ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব ছাড়াও দেশের সব সেনানিবাসের লেডিস ক্লাব কর্তৃক সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্ত গরিব-দুঃখীদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
একই সঙ্গে জাতির পিতার জীবনীর ওপর নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন, আলোচনা ও সব সেনানিবাসের মসজিদে শহীদদের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়