বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। এ সময় ডাকাতদের কাছ থেকে লুণ্ঠিত ১০-১২টি মোবাইল ফোন, নগদ ৮ হাজার টাকা এবং ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতরা হচ্ছে- ডাকাত সর্দার বস মারুফ, রোমান ওরফে লোবান মৃধা, আসিফ, ছোট মারুফ, শহীদ ওরফে কালু ওরফে হাসান, নাসির, রাজিব ও আনছার। তারা সবাই বরিশালের মুলাদী থানার বাসিন্দা।
কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাহাব উদ্দিন কবির জানান, গত ৫ আগস্ট রাত ১১টার দিকে কেরানীগঞ্জের আকসাইল রোডে গাছ ফেলে ডাকাতির পরিকল্পনা করছিল একটি সংঘবদ্ধ ডাকাত চক্র। এ সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব হাবিবুর রহমান ও তার স্ত্রী। ডাকাতরা তাদের গাড়ি থামিয়ে ড্রাইভারকে মারধর করে এবং তাদের সঙ্গে থাকা মোবাইল, নগদ ৫ হাজার ২০০ টাকা, কানের দুল ও কোমরের বিছা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ডাকাতরা ওই রাস্তা দিয়ে যাতায়াতকারী আরো বেশ কয়েকটি গাড়িতে ডাকাতি করে পালিয়ে যায়।
এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হলে থানা পুলিশ ও ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ টিম অতিরিক্ত পুলিশ সুপার সাহাবুদ্দিন কবিরের নেতৃত্বে মামলাটির তদন্ত শুরু করে। প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘদিন মামলাটি তদন্তের পর গত রবিবার রাতে প্রথমে ডাকাত কালুকে গ্রেপ্তার করা হয়। কালুর দেয়া তথ্য অনুযায়ী রাজধানী ঢাকা ও কেরানীগঞ্জের বিভিন্ন স্থান থেকে ডাকাত দলের আরো ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরে ডাকাতদের দেয়া তথ্য অনুযায়ী কেরানীগঞ্জের বিভিন্ন স্থান থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ডাকাত সর্দার বস মারুফের বাসা থেকে উপসচিব দম্পতির লুণ্ঠিত টাকা, মূল্যবান কানের দুল ও কোমরের বিছা উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়