বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স

আগের সংবাদ

তালেবান আতঙ্কে বিশৃঙ্খলা > আফগানদের দেশ ছাড়ার হিড়িক : উড়ন্ত বিমান থেকে খসে পড়ল তিনজন

পরের সংবাদ

শ্রমিক লীগ নেতাকে হাতুড়ি পেটার অভিযোগ

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করার পর টিপু সুলতান (৩০) নামে এক শ্রমিক লীগ নেতাকে হাতুড়ি দিয়ে মারার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামের আওয়ামী লীগ নেতা হাসেম আলী মোল্যার ছেলে। শনিবার রাতে নারুয়া ইউনিয়ন পরিষদে এ হামলার ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসাধীন নারুয়া ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান বলেন, সম্প্রতি নারুয়া গ্রামে দাঁড়িয়ে ও বসে কিয়াম করাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে মসজিদ কমিটির সভাপতির লোকজন সেক্রেটারির ওপর আমার বাড়ির ওপর হামলা চালায়। আমি ঠেকিয়ে দেই। কিন্তু আমার নামে মামলা দায়ের করা হয়। আমি আদালত থেকে জামিন নিয়ে বাড়িতে গেলে হুমকি দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে গত ১৭ জুলাই বালিয়াকান্দি থানায় জীবনের নিরপত্তা চেয়ে জিডি করি। আমি নির্মাণ শ্রমিক হওয়ায় জীবিকার তাগিদে কাজ করতে থাকি। শনিবার রাত ৮টার দিকে নারুয়া ইউনিয়ন পরিষদে পতাকার পাইপ বসানোর স্ট্যান্ড তৈরির কাজ করছিলাম। পুরাতন ইউনিয়ন পরিষদের পেছনে গিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে সড়কের ওপর এলে পেছন থেকে আমাকে দাঁড়াতে বলে। তাদের হাতে লোহার রড, হাতুড়ি দেখে দৌড়ে পরিষদের ভেতরে গেলে পেছন থেকে ধাওয়া দিয়ে রিজাউল, শাহিদুল, আকিদুল, রিয়াজ, মাসুদ, সজিব, মিঠুসহ ১০-১৫ জন আমার ওপর হামলা করে। হাতুড়ি, লোহার রড দিয়ে দুই হাতে, পায়ে, মাথাসহ বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে। লোকজন আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করেন।
বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করাসহ হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলাম। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়