একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

৩৭ কেজি গাঁজাসহ আটক ৩

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : জেলার সিংড়ায় নাটোর-বগুড়া মহাসড়ক থেকে একটি কাভার্ড ভ্যান থেকে ৩৭ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৫ সিপিসি-২।
তারা হলো- গাড়িচালক গাজীপুর জেলার পশ্চিম বিলাসপুর গ্রামের দুলাল সরকারের ছেলে নাঈম সরকার, কুড়িগ্রামের ফুলবাড়ী থানার আমিনুল ইসলামের ছেলে লাভলু সরকার ও উলিপুর থানার বামনাছড়া গ্রামের মতিজার রহমানের ছেলে মজনু মিয়া। গতকাল শুক্রবার ভোরে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ডাকবাংলা মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের মালামালসহ আটক করা হয়।
র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি টিম নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার ডাকবাংলা মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে বগুড়াগামী একটি দ্রুতগতির একটি কাভার্ড ভ্যানকে থামানোর সিগন্যাল দিলে চালক কাভার্ড ভ্যানটি থামায়। এ সময় কাভার্ড ভ্যানের ভেতরে তল্লাশি চালিয়ে সেখান থেকে ৩৬ কেজি ৯০০ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করা হয়। পরে কাভার্ড ভ্যানসহ তিনজনকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গাঁজা তারা কুড়িগ্রাম সীমান্ত থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সিংড়া থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়