একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় করোনাকালীন সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আর্থিক সহযোগিতার চেক বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের মধ্যে চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, জেলা তথ্য অফিসার মো. আসাদুজ্জামান কাওসার। স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, মানবিক দিক বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন কাজ করে যাচ্ছেন। এই করোনাকালে কৃষক থেকে শুরু করে সবাই ক্ষতিগ্রস্ত হয়েছেন। এর মধ্যে সাংবাদিকদের অসহায়ত্ব অন্য জায়গায়। কারণ সাংবাদিকের পক্ষে যে কোনো কাজ করা সম্ভব হয় না। আবার নিজের কাজটা ছেড়ে দেয়াও সম্ভব হয় না। এখানে থাকাটা মানেই প্রতিনিয়ত সংগ্রাম করে টিকে থাকা। তিনি বলেন, এই চেক কোনো ত্রাণ বা অনুদান নয়, এটা রাষ্ট্রের দায়িত্ব প্রতিটি মানুষের খোঁজ রাখা। এই অনুদান তারই অংশ। পরে তিনি জেলায় কর্মরত ৪০ জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়