একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

র‌্যাব ডিজি : শোকের মাসকে ঘিরে নেতিবাচক তথ্য নেই

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শোকের মাস আগস্টকে কেন্দ্র করে এখন পর্যন্ত নেতিবাচক কোনো তথ্য নেই। এমতাবস্থাতেও আমরা আত্মতুষ্টিতে না ভুগে দেশের আইনশৃঙ্খলা রক্ষাসহ যে কোনো অপতৎপরতা রোধে প্রস্তুত রয়েছি। পরিস্থিতি মোকাবিলায় সতর্কতা অবলম্বন করেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দুস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন র?্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।
গতকাল শুক্রবার রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের রানাভোলায় জামিয়া ইসলামিয়া মাদ্রাসায় দুস্থ ও এতিম শিশুদের মাঝে র‌্যাবের পক্ষ থেকে এ খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ৪০০ দুস্থ ও এতিমের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।
একই সঙ্গে দেশের বিভিন্ন স্থানেও আরো ৪ হাজারের বেশি মানুষকে র‌্যাবের ব্যাটালিয়নের তত্ত্বাবধানে খাবার বিতরণ করা হয়। এছাড়া র‌্যাব সদর দপ্তরের কেন্দ্রীয় জামে মসজিদে কুরআন খতম করাসহ জুমার নামাজের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত অন্য সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।
র‌্যাবপ্রধান বলেন, শোকের মাসে সন্ত্রাসবাদী কর্তৃক কিছু অঘটন আমরা আগে দেখেছি। এমন পরিস্থিতিতে গোয়েন্দা সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনীর সব ইউনিটের সঙ্গে আমরাও কাজ করছি।
আগস্ট মাসের সব অনুষ্ঠান যাতে নিরাপত্তার মধ্যে অনুষ্ঠিত হয় সেই লক্ষ্যে তৎপর রয়েছে র‌্যাব। তাই শোকের মাসকে কেন্দ্র করে এখন পর্যন্ত নেতিবাচক কোনো তথ্য নেই বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়