একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

বঙ্গোপসাগরে বিকল ফিশিং বোটসহ ১৫ জেলে উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা একটি ফিশিং বোট থেকে ১৫ জন জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড। গতকাল শুক্রবার কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক বলেন, গত মঙ্গলবার মৎস্য আহরণের উদ্দেশ্যে একটি মাছ ধরার নৌকায় ভোলার চরফ্যাশন উপজেলার মাইনুদ্দিন ঘাট হতে ১৫ জন জেলে বঙ্গোপসাগরের উদ্দেশ্যে গমন করে। ওইদিনই মাছ ধরার সময় হাতিয়ার নতুন চ্যানেল হতে ১০ নটিক্যাল মাইল দূরে নৌকাটির ইঞ্জিন বিকল হয়ে যায়।
ইঞ্জিন বিকল হয়ে নৌকাটি টানা দুইদিন ভাসতে ভাসতে চট্টগ্রাম জেলার স›দ্বীপ চ্যানেল থেকে ৭ নটিক্যাল মাইল দূরে নেটওয়ার্কের আওতায় আসলে গত বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে নৌকার জেলেরা কোস্ট গার্ডের ভাসানচর স্টেশনকে সাহয্যের আবেদন জানায়। সঙ্গে সঙ্গে একটি উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১৫ জন জেলেকে জীবিত উদ্ধার করে। উদ্ধারকৃতদের বৃহস্পতিবার রাত ২টায় ভাসানচরে নিয়ে আসা হয়েছে। তাদের খাবার ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। উদ্ধারকৃত জেলেদের পরিবারের কাছে হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়