একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

পরকীয়ায় বাধা দেয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগাছায় পরকীয়ায় বাধা দেয়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার পারুল ইউনিয়নের গুঞ্জর খাঁ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের স্বামীর পরিবার বিষয়টি আত্মহত্যা বলে জানালেও তার আপন ভাই বলছেন, তার বোনকে কৌশলে হত্যা করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে দেখা দিয়েছে রহস্য। বিষয়টি নিশ্চিত করেছেন পারুল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খান ও কল্যাণী ইউপি চেয়ারম্যান নুর আলম।
গত বৃহস্পতিবার গভীর রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ভোর রাতে তিনি মারা যান। নিহত গৃহবধূ হাজেরা বেগম (৩৬) ওই গ্রামের কীটনাশক ব্যবসায়ী সাহেব আলীর স্ত্রী ও পার্শ্ববর্তী কল্যাণী ইউনিয়নের তালুক উপাসু গ্রামের মৃত হাকিম উদ্দিনের মেয়ে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় পুলিশ তার মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মর্গে পাঠায়।
নিহতের ভাই ফজর আলী জানান, নিহত হাজেরা বেগমের স্বামী কীটনাশক ব্যবসায়ী সাহেব আলী দীর্ঘদিন ধরে পরকীয়ায় আসক্ত। তাদের সংসারে তিনটি মেয়ে সন্তান রয়েছে। এ নিয়ে স্বামী-স্ত্রী উভয়ের মাঝে দীর্ঘদিন ধরে ঝগড়া-বিবাদ চলে আসছিল। গত বুধবার রাতেও এ ঘটনাকে কেন্দ্র করে হাজেরা বেগমকে মারপিট করে সাহেব আলী। বৃহস্পতিবার রাতে আবারো বিষয়টি নিয়ে ঝগড়া হলে হাজেরা বেগমকে বেদম মারপিট করে স্বামী ও তার পরিবারের লোকজন। এতে হাজেরা বেগম অচেতন হয়ে পড়লে তার মুখে কীটনাশক ঢেলে দিয়ে রাত ২টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে হাজেরা বেগম মারা যান।
গতকাল শুক্রবার সকালে কল্যাণী ও পারুল ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় মীমাংসার জন্য বসা হলেও নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় তা সম্ভব হয়নি।
পরে পীরগাছা থানা পুলিশ খবর পেয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মর্গে পাঠায়। নিহতের স্বামী সাহেব আলী পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। হাজেরা বেগমের ভাই ফজর আলী বলেন, আমার বোনের মাথা, ঘাড়, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তাকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজিছে স্বামীর পরিবার।
পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়