একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

তারাকান্দায় অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের তারাকান্দায় পারিবারিক কলহের জের ধরে শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন ষাটোর্ধ্ব নারী ছুলেমা।
জানা গেছে, তারাকান্দা উপজেলার তারাকান্দা ইউনিয়নের বকশীমূল গ্রামের মফিদুল ওরফে মজু মিয়ার স্ত্রী ছুলেমা (৬৫) বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় নিজ ঘরের দরজা আটকে শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেন। পরে বাঁচার জন্য তিনি চিৎকার করলে বাড়িতে থাকা লোকজনের পক্ষে তাকে উদ্ধার করা সম্ভব না হলে অন্য ঘরের সিলিংয়ের মাধ্যমে তাকে উদ্ধার করেন ভাতিজা জীবন এবং নাতি সুজন।
পরে স্বজনরা ওই নারীকে অ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে পাঠান। এ বিষয়ে তার ছেলে রফিকুল ইসলাম (৪০) বলেন, আমার মায়ের শরীরের বেশির ভাগ অংশই পুড়ে গেছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ডাক্তাররা তাকে ঢাকা বার্ন ইউনিটে পাঠান। ঢাকা যাওয়ার পথে তিনি মারা যান।
তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, ঘটনাটি শুনে থানা পুলিশের এসআই আব্দুস সবুরকে ঘটনাস্থলে পাঠিয়েছি। স্থানীয়দের সঙ্গে কথা বললে তারা জানান, ওই নারী স্থানীয় বাজারে পিঠার দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়