একাই কোকোর কবর জিয়ারত করলেন রিজভী

আগের সংবাদ

বঙ্গবন্ধু হত্যার পরিবেশ তৈরি করে পাকিস্তান ও আমেরিকা

পরের সংবাদ

চারঘাট সফরে ভারতের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাট্টি

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে ব্যক্তিগত সফরে এসে ঘুরে গেলেন বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাট্টি। গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ গ্রাম বাংলা থিয়েটারের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার আগারওয়ালার ব্যক্তিগত আমন্ত্রণে তিনি চারঘাট সফরে আসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আওয়াল, পদ্মা-বড়াল থিয়েটারের সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম, সদস্য গাজিবর রহমান, বিশিষ্ট মিষ্টান্ন ব্যবসায়ী সুনীল কুমার সাহা, চারঘাট প্রেস ক্লাবের সাংবাদিকসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে সীমান্তবর্তী উপজেলা হিসেবে পদ্মা নদীতে আন্তর্জাতিক নদীবন্দর স্থাপনের প্রস্তাব দেয়া হয়। চেয়ারম্যানের প্রস্তাবে সঞ্জীব কুমার ভাট্টি চারঘাটের বিজিবির বিকল্প ক্যাম্প সংলগ্ন পদ্মা নদীর তীর ও বড়াল ব্রিজ সংলগ্ন বড়াল নদ এলাকা পরিদর্শন করেন। এরপর তিনি পৌর মেয়র একরামুল হকের আমন্ত্রণে পৌরভবন পরিদর্শন করেন এবং উপস্থিত সবার সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় ১৫ আগস্টের শোকাহত দিন উপলক্ষে সবার উপস্থিতিতে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করেন এবং তার আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নীরবতা পালন করেন। এ সময় উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।
নদী তীরবর্তী এলাকা পরিদর্শন শেষে সহকারী কমিশনার সঞ্জীব কুমার ভাট্টি প্রাকৃতিক সৌন্দর্যের প্রশংসা করে বলেন, ভারত ও বাংলাদেশ ভ্রাতৃপ্রতিম দুটি আলাদা দেশ হলেও সংস্কৃতি এক এবং এপার বাংলা ও ওপার বাংলার ভাষাও এক। উপজেলায় ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে সব ধর্ম-বর্ণের মানুষ সহ-অবস্থানে বসবাস করার জন্য ভুয়সী প্রশংসা করেন তিনি। সবশেষে তিনি উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রকে উপহার প্যাকেট দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়