সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

সাতক্ষীরার ২ এমপিকে হত্যার হুমকি, গ্রেপ্তার বাবা-ছেলে

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার সরকারদলীয় প্রভাবশালী দুই এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক ও মীর মোস্তাক আহমেদ রবিকে ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি ও এ দুই নেতার মাথা কেটে দেয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কোটি টাকা পুরস্কার ঘোষণাকারী বাবা-ছেলেকে অবশেষে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গত বুধবার সকালে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাদের দেবহাটা উপজেলার কুলিয়া বালিয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- বালিয়াডাঙ্গা মসজিদের মুয়াজ্জিন মনিরুল ইসলাম ও তার ছেলে নুরুল ইসলাম ওরফে ইউসুফ। সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমপি রুহুল হক ও এমপি মীর মোস্তাক আহমেদ রবিকে হত্যার হুমকি দেয়া হলে ঘটনার তদন্তে নামে ডিবি পুলিশ। পরে আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জড়িতদের শনাক্ত করে দেবহাটার বালিয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তী সময়ে প্রেস কনফারেন্সের মাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়