সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বৃক্ষরোপণ কর্মসূচি

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে পুলিশ নারী কল্যাণ সমিতি এবং জেলা পুলিশ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে। গত বুধবার শহরের বড় হরিশপুর পুলিশ লাইন্স চত্বরে বৃক্ষরোপণ করেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভাপতি সুমনা সাহা। এছাড়া জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের, নাটোর সদর সার্কেল মোহসীন এবং অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন। এ সময় বারো কাটিষণ, আশ্বিনা, টক তেঁতুল, সফেদা, লটকন, হরিতকী, সাদা আমলকিসহ বিভিন্ন ফলদ, ওষধি ও বনজ চারা রোপণ করা হয়।

মতবিনিময়

খাগড়াছড়ি প্রতিনিধি : জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে সেনাবাহিনীর ২৩০ পদাতিক খাগড়াছড়ি রিজিয়ন। গত বুধবার সকালে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে খাগড়াছড়ি সেনা রিজিয়নের ব্রিগেড মেজর মো. জোবায়ের হোসেন ও স্টাফ অফিসার মেজর মো. জাহিদ হাসান সাংবাদিকদের সঙ্গে জেলার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। মতবিনিময় সভায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ, সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক নুরুল আজম ও প্রতিষ্ঠাতা সম্পাদক কানন আচার্যসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়