সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

মেয়র জাহাঙ্গীর অসুস্থ, দোয়া চেয়েছেন

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের মেয়র আলহাজ এডভোকেট মো. জাহাঙ্গীর আলম অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে থেকে বিশ্রাম নিচ্ছেন। তিনি সবার কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।
মেয়র জানান, তিনি গত মঙ্গলবার থেকে জ্বর, ঠাণ্ডা ও কাশিতে ভুগছেন। এজন্য তিনি সতর্কতামূলকভাবে সরাসারি কারো সংস্পর্শে না এসে মহানগরীর হারিকেন এলাকায় নিজ বাসায় বিশ্রাম নিচ্ছেন। সেখানে তিনি সিটি করপোরেশনের অতিজরুরি নথিপত্র দেখছেন ও সই করছেন।
তিনি আরো জানান, তার শারীরিক পরীক্ষার জন্য কিছু নমুনা মহানগরীর শিববাড়ী এলাকায় পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে মেমোরিয়াল হাসপাতালে দেয়া হয়েছে।
এডভোকেট মো. জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচিত মেয়র। তিনি দায়িত্ব নেয়ার পর মহানগরীকে ক্লিন ও গ্রিন সিটি হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে সিটি করপোরেশন মহানগরীতে অনেক প্রশস্ত রাস্তা নির্মাণসহ প্রায় ৮ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে। করোনাকালে তিনি অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষকে নানাভাবে সাহায্য সহযোগিতা করেছেন। সদা হাসিখুশি থাকা ও সবার সঙ্গে মিশতে পারার কারণে তিনি মেয়র হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়