সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

মঠবাড়িয়ায় মানববন্ধন : হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : সম্প্রতি খুলনার রূপসা শিয়ালী, পটুয়াখালীর কলাপাড়া ও সিরাজগঞ্জের উল্লাপাড়াসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির, ঘরবাড়ি ভাঙচুর ও জমি দখলের প্রতিবাদে পিরোজপুরের মঠবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার বিকালে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে শহরের শহীদ মিনারের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধনে হিন্দু সম্প্রদায়ের মানুষ অংশগ্রহণ করেন।
শেষে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুভাষ মজুমদারের সভাপতিত্বে প্রতিবাদ বক্তব্য দেন শ্যামা শংকর রায়, পূজা উদযাপন পরিষদ নেতা পংকজ সাওজাল, কাজল চন্দ্র দাস, অঞ্জলি হালদার, পার্থ বেপারী, গোপাল রায়, প্রদীপ বেপারী প্রমুখ।
সমাবেশে বক্তারা দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। দেশে মানুষের শান্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের হস্তক্ষেপ প্রয়োজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়