সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহ্বান আইজিপির

আগের সংবাদ

হুমকির মুখে রোহিঙ্গা জাতিসত্তা : বিশ্বব্যাংক ও জাতিসংঘের প্রস্তাব নিয়ে কূটনৈতিক বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

নাগেশ্বরীতে মানববন্ধন : বেহাল সড়ক পাকাকরণের দাবি

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এ বি সিদ্দিক, কুড়িগ্রাম থেকে : কুড়িগ্রামের নাগেশ্বরীতে দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযুক্ত সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন দুর্ভোগকবলিত এলাকাবাসী। গত বুধবার উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের সাপখাওয়া চৌরাস্তায় ঘণ্টাব্যাপী করা মানববন্ধন করা হয়। এ সময় বক্তব্য রাখেন- মো. আবুল হোসেন, আবু সায়েম, ডা. শেখ মো. নুর ইসলাম, হাফিজুর রহমান হৃদয়, মিজানুর রহমান মিজান প্রমুখ। বক্তারা বলেন, নাগেশ্বরী পৌরসভার মধুরহাইল্যা থেকে রায়গঞ্জ ইউনিয়নের সাপখাওয়া-রতনপুর পর্যন্ত পাকা সড়কটি এখন চেনার উপায় নেই। খানাখন্দে ভরে যাওয়ায় গুরুত্বপূর্ণ এ সড়কটি দিয়ে কৃষিপণ্য পরিবহন, মুমূর্ষু ও প্রসূতি রোগীদের চলাচল করা ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে।
প্রায়ই যাত্রীসহ ঘটছে দুর্ঘটনা। বেহাল এই সড়ক মেরামতে সংশ্লিষ্ট দপ্তরে একাধিকবার আবেদন-নিবেদন করেও কোনো সুরাহা হচ্ছে না। এতে প্রতিদিন হাজার হাজার মানুষ দুর্ভোগের মধ্যে এই সড়কে যাতায়াত করছেন। দ্রুত এই সড়কটি পাকাকরণ করা না হলে এলাকাবাসী পরবর্তী সময়ে কঠোর আন্দোলন করবেন বলে ঘোষণা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়