খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

সিলেটে করোনায় সর্বোচ্চ ২২ জনের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : মহামারি করোনায় সিলেটে রেকর্ড ২২ জনের প্রাণহানি হয়েছে, যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫৫৭ জনের। গতকাল বুধবার সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।
নতুন মৃত্যুবরণকরা ২২ জনের মধ্যে সিলেট জেলায় ১১ জন, হবিগঞ্জে ২ জন, মৌলভীবাজারে ১ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৮ জন। একই সময়ে ১৯১৭ নমুনা পরীক্ষায় ৫৫৭ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। সে হিসাবে শনাক্তের হার ২৯ দশমিক ০৬ শতাংশ।
সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিবেদন অনুযায়ী, নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৭৬ জন, সুনামগঞ্জে ৬৩, হবিগঞ্জে ৬১ ও মৌলভীবাজারে ১১৪ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৭ হাজার ৭১১ জন। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৫ হাজার ২১১ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪৭৫ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬৮৪ জন, মৌলভীবাজারে ৬ হাজার ৭৩০ জন। আর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৩ হাজার ৯১১ জনের করোনা শনাক্ত হয়েছে।
এদিকে নতুন ২২ জনসহ সিলেটে করোনায় মোট প্রাণহানি হয়েছে ৮৪৪ জনের। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৬২০ জন, সুনামগঞ্জে ৫৯ জন, হবিগঞ্জে ৪২ জন, মৌলভীবাজারে ৬৬ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৫৭ জনের প্রাণহানি হয়েছে করোনায়।
অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৭১৫ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো ৮২ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়