খুলনায় মন্দির ও প্রতিমা ভাঙচুর : সম্প্রীতি পরিষদ ও বিশিষ্ট নাগরিকদের প্রতিবাদ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা >> টিকার সুফল কিছুটা হলেও মিলবে : আশা বিশেষজ্ঞদের

পরের সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল বুধবার ও এর আগের দিন মঙ্গলবার এসব ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া দুর্ঘটনার বিষয়গুলোর সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাজধানীর কুড়িল বিশ্বরোডে রাস্তা পার হওয়ার সময় সিএনজি অটোরিকশার ধাক্কায় বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মারাজ মিয়া (১৯) নামে এক নিরাপত্তাকর্মী গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে তার মৃত্যু হয়। নিহত মারাজ মিয়া হবিগঞ্জ বাহুবল উপজেলার মীরের পাড়া গ্রামের সোনাউর মিয়ার ছেলে। এদিকে রাজধানীর খিলগাঁও উড়াল সড়ক এলাকায় সিএনজি অটোরিকশার ধাক্কায় গোলাম রব্বানী (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হন। গতকাল সকালে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানিতে অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। সাতক্ষীরা শ্যামনগর উপজেলার কাঁঠালিয়া গ্রামের সামসু সরদারের ছেলে গোলাম রব্বানী। এক ছেলেসহ পরিবার নিয়ে শনির আখড়া জাপানি বাজার এলাকায় থাকতেন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা নূর মোহাম্মদ জানান, তারা শনির আখড়ায় পাশাপাশি বাসায় থাকেন। প্রতিদিনের মতো মোটরসাইকেলে রব্বানীকে পেছনে বসিয়ে গুলশান যাচ্ছিলেন তারা। পথে খিলগাঁও উড়াল সড়ক এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশা পেছন থেকে তাদের চাপ দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন গোলাম রব্বানী। আর বাম হাতে সামান্য আঘাত পান নুর। পরে তিনি নিজেই রব্বানীকে প্রথমে ইসলামী হাসপাতালে, পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে গত মঙ্গলবার রাতে মোহাম্মাদপুর থানাধীন গণভবনের সামনে লরির ধাক্কায় এ টি এম মোতাকাব্বির হোসেন জুয়েল (৪২) নামে এক ব্যক্তি নিহত হন।
এ বিষয়ে মোহাম্মাদপুর থানার এসআই সাহিদুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাসায় ফেরার পথে গণভবন সংলগ্ন ক্রসিংয়ের বিপরীত পাশে একটি লরি তাকে ধাক্কা দেয়। পরে খবর পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়